বিনোদন ডেস্ক : বিনোদন জগতে ওটিটি প্ল্যাটফর্মের জনপ্রিয়তা দ্রুত বাড়ছে। একদিকে দর্শকরা আগে থিয়েটারকে বিনোদনের দ্বিতীয় মাধ্যম মনে করলেও এখন মানুষ ওটিটি প্ল্যাটফর্মের দিকে যাচ্ছে। কারণ এখানে দর্শকরা ওয়েব সিরিজ ও ফিল্মে অনেক অপরাধ ও সাসপেন্স পায়, যা দেখে সবাই অবাক হয় ও একই সাথে উপভোগ করে।

গান্ডি বাত

কিন্তু এসবের মাঝেও এমন অনেক ওয়েব সিরিজ রয়েছে, যেগুলো অভিনেতা ও অভিনেত্রীদের সাহসিকতার জন্য পরিচিত। এই ওয়েব সিরিজগুলিতে বিশেষ করে অভিনেত্রীরা সাহসী দৃশ্য দিয়ে চাঞ্চল্য তৈরি করেছেন। আজ আমরা আপনাকে এমন কিছু ওয়েব সিরিজের নাম বলতে যাচ্ছি, যা দেখার আগে আপনার ভাবতে হবে।


Flora Saini-Anveshi Jain অল্ট বালাজির ওয়েব সিরিজ ‘গান্ডি বাত’-এ তাদের সাহসিকতা প্রদর্শন করেছেন ও এ কারণে দর্শকদের মধ্যে তোলপাড় সৃষ্টি হয়েছে। এই ওয়েব সিরিজে দুজনকেই সমকামীর ভূমিকায় অভিনয় করতে দেখা গেছে। তার অভিনয় ও সাহসী দৃশ্য দেখে ভক্তরা রীতিমতো অবাক হয়ে যায়।

Netflix এর লাস্ট স্টোরি কেউ সাধারণট সহজে ভুলতে পারে না। এই ওয়েব সিরিজে কিয়ারা আদভানি তার সাহসিকতা দিয়ে সবাইকে চমকে দিয়েছেন। এই সিরিজে কিয়ারার সাহসী দৃশ্যের ক্লিপ প্রায়ই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়।

অভিনেত্রী রসিকা দুগ্গাল আজ ইন্ডাস্ট্রিতে পরিচিত নাম হয়ে উঠেছেন। ওয়েব সিরিজ ‘মির্জাপুর’-এ তার সাহসী দৃশ্য দিয়ে সবাইকে চমকে দিয়েছেন তিনি। তিনি তার অভিনয় এবং তার স্টাইল দিয়ে ভক্তদের মন জয় করেছিলেন।


ওয়েব সিরিজ ‘আশ্রম’ থেকে জনপ্রিয়তা পান অদিতি পোহঙ্কর। এই ধারাবাহিকে অভিনেত্রীকে খুব সাধারণ লুকে দেখা গেছে। কিন্তু অদিতি তার দ্বিতীয় ওয়েব সিরিজ ‘SHE’-তে সবাইকে চমকে দিয়েছেন। তার সাহসী দৃশ্যগুলো অনেকদিন ধরেই আলোচনায় ছিল।

বন্ধ ঘরে মধু শর্মার সঙ্গে তুমুল রোমান্সে মাতলেন নিরহুয়া

ত্রিধা চৌধুরী অনেক টিভি সিরিয়ালে দেখা গেলেও ওয়েব সিরিজ ‘আশ্রম’-এ ত্রিধার সাহসীকতা সবাইকে অবাক করেছে। এই সিরিজে অনেক সাহসী দৃশ্য দেখাতে সক্ষম হয়েছেন ত্রিধা।