Tuesday, November 15, 2022

What Anurag asked for, I give it : Sunny Leone

 

What Anurag  asked, I Give it : sunny Leone. 


  • first page
  •  
  • last page
  •  
  • the news
  •  
  • happy associatio
  • What Anurag asked for, I gave it: Sunny Leone



    Sunny Leone and Anurag Kashyap


    বলিউডের সবচেয়ে মোহময়ী ও আবেদনময়ী অভিনেত্রীদের মধ্যে সানি লিওন বরাবরই শীর্ষস্থান দখল করে আছেন। চলচ্চিত্র, মিউজিক ভিডিও, আইটেম সং―সব জায়গায় তিনি নিজেকে বর্ণিল রেখেছেন। বর্তমানে বলিউড চলচ্চিত্রেই নিজেকে ব্যস্ত রেখেছেন এই অভিনেত্রী। 


    সম্প্রতি সানি চলচ্চিত্র নির্মাতা অনুরাগ কাশ্যপের সাথে একটি সিনেমার কাজ শেষ করেছেন এবং বর্তমানে তাঁর আসন্ন সিনেমা ‘ও মাই ঘোস্ট’-এর প্রচারণা চালিয়ে যাচ্ছেন। অনুরাগ কাশ্যপের সঙ্গে তাঁর কাজের অভিজ্ঞতা সম্পর্কে জানতে চাইলে তিনি জানান, অনুরাগ ভিন্ন এক পরিচালক।

    হিন্দুস্তান টাইমসের সঙ্গে সাম্প্রতিক এক সাক্ষাৎকারে সানি লিওন নিজের অন্যান্য কাজ ও ব্যক্তিগত জীবনের পাশাপাশি অনুরাগ কাশ্যপের বিষয়েও কথা বলেছেন। অনুরাগের সঙ্গে করা চলচ্চিত্র সম্পর্কে প্রশ্ন করা হলে সানি লিওন বলেন, ‘এটি ইতিমধ্যে শেষ হয়েছে। অনুরাগ আশ্চর্যজনক এবং খুব ঠাণ্ডা প্রকৃতির মানুষ। আমি তাঁর সাথে কাজ করতে পছন্দ করতাম। তিনি আমার কাছ থেকে যা চেয়েছিলেন, আমি তা দেওয়ার চেষ্টা করেছি এবং তিনি এতে খুশি। তিনি কাজের বিষয়ে খুব সিরিয়াস ছিলেন। তাই আমি নিজের জায়গা থেকে সর্বোচ্চ দেওয়ার চেষ্টা করেছি। অবশেষে সেটি তাঁর মনের মতো হয়েছে, যা আমাকেও খুশি করেছে।’

    সিনেমাটির অডিশন সম্পর্কে সানি বলেন, “অডিশনের সময় আমি খুব নার্ভাস ছিলাম। এটি অত্যন্ত চাপের ছিল। কারণ তিনি পুরো অফিসকে আমন্ত্রণ জানিয়েছিলেন। ছবিতে যাঁরা কাজ করছেন তাঁরা সবাই সেখানে বসে ছিলেন। সবচেয়ে মজার ব্যাপারটি ছিল যে আমার অডিশন একটি পরীক্ষায় পরিণত হয়েছিল। তিনি ঘুরে ঘুরে সবাইকে জিজ্ঞেস করেছিলেন, ‘আপনারা কী মনে করেন, সে কি এই চরিত্রে মানানসই?’ আমি মার্কিন যুক্তরাষ্ট্রে অডিশন দিয়েছিলাম, কিন্তু আমি কখনোই এমন অডিশন করিনি! এটি সত্যিই বন্ধুত্বপূর্ণ ছিল। সর্বোপরি, আমি তাঁর সম্পর্কে যা পছন্দ করেছি তা হলো, প্রত্যেকের মতামত তাঁর কাছে গুরুত্বপূর্ণ।”

    সামনে বেশ কিছু সিনেমা মুক্তি পেতে যাচ্ছে সানি লিওনের। আর রাধাকৃষ্ণানের পরিচালনায় ‘পাত্তা', সুরিয়ার পরিচালনায় ‘গিন্না’, যুভানের পরিচালনায় ‘ও মাই ঘোস্ট’ মুক্তি পাবে এ বছরই। বেশ ব্যস্ত সময় পার করছেন অভিনেত্রী।


    No comments:

    Post a Comment

    Featured Post

    Who want to earn money from online?

      Who want to earn money from online?     Click here :      Details :    Contact:

    Popular Posts