Thursday, December 1, 2022

Lovely Gift for Brazil supporters

 





ব্রাজিল গোল দিলেই নিজের গোপন ছবি পাঠাবেন মডেল

news24bd.tv
Dec 1, 2022 12:18 PM

ব্রাজিল গোল দিলেই নিজের গোপন ছবি পাঠাবেন মডেল

হেক্সা জয়ের মিশনে এই মুহূর্তে কাতারে অবস্থান ব্রাজিলের। ইতিমধ্যেই নিশ্চিত হয়ে গিয়েছে পরবর্তী রাউন্ড। ব্রাজিলকে ঘিরে বাড়ছে প্রত্যাশা। ব্রাজিল সমর্থকদের চাওয়া ২০ বছরের শিরোপা খরা ঘোচাক এবার।

তবে সামনে কঠিন সময় অপেক্ষা করছে ব্রাজিল সমর্থকদের জন্য। তবে সেই সময় সহজ করতে ব্রাজিলের বিখ্যাত মডেল ডাইন টোমাজোনি এক অভিনব ঘোষণা দিয়েছেন।

সময়ের অন্যতম আলোচিত মডেল টোমাজোনি। তাকে নিয়ে আগ্রহের কমতি নেই ব্রাজিল তরুণদের।

২৪ বছর বয়সী এই মডেল ব্রাজিল তরুণদের সেই আগ্রহ আরো বাড়িয়ে দিয়েছেন নতুন এক ঘোষণা দিয়ে।

সামাজিক যোগাযোগ মাধ্যমে তার অনুরাগীদের বিশ্বকাপ উন্মাদনা বাড়াতে তিনি বলেন, ‘আমার একটি টেলিগ্রাম গ্রুপ আছে যেখানে আমি আমার সমস্ত অনুসারীদের সাথে যোগাযোগ রাখি। এই প্ল্যাটফর্মের মাধ্যমে আমি অনেক কিছু নিয়েই তাদের সাথে যোগাযোগ করি। আমি ঠিক করেছি প্রতিবার জাতীয় দল একটি করে গোল করবে, আর আমি আমার অনুরাগীদের একটি করে গোপন ছবি পাঠাবো। ’

‘এই মুহূর্তে আমার সমস্ত অনুগামীরা বিশ্বকাপকে অনুসরণ করছে। আমি ভেবেছিলাম জাতীয় দলকে সমর্থন করার জন্য সবাইকে উত্সাহিত করার উপায় তৈরি করব। লোকেরা এই ধারণাটি নিয়ে খুব খুশি এবং পরবর্তী কয়েকটি গেমে আমি আপনাদের সবার সাথে আমার প্রতিশ্রুতি বাড়িয়ে দেব। এবং এমনকি ভিডিও পাঠাব। ব্রাজিলকে ষষ্ঠ বিশ্বকাপ জেতানোর জন্য যা কিছু করার তার সবটাই করব আমি। ’

No comments:

Post a Comment

Featured Post

Who want to earn money from online?

  Who want to earn money from online?     Click here :      Details :    Contact:

Popular Posts